শাকিব-অপুর দ্বন্দ্ব নিয়ে বক্তব্য দিলেন নায়িকা বুবলি


গতকাল (১০ এপ্রিল, ২০১৭) তে নিউজ ২৪ চ্যানেলে চিত্রনায়িকা অপু বিশ্বাস এক সাক্ষাৎকারে বলেন, ““শাকিব খান আমার স্বামী”! অপু বিশ্বাস বলেন, ২০০৮ সালে ১৮ এপ্রিল তাঁদের বিয়ে হয়। শাকিবের ঢাকার বাসায় এই বিয়ে হয়। পরিবারের কাছের লোকজন সেই বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ের সময় তাঁর নাম হয় অপু ইসলাম খান। শাকিবের ইচ্ছাতেই এত দিন বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছে।

এরপর শাকিব এ ব্যাপার যোগাযোগ করা হলে শাকিব খান বিয়ে ও সন্তানের কথা স্বীকার করেন। তবে তিনি সন্তানের দায়িত্ব নেবেন বলে জানালেও অপুর দায়িত্ব নেবেন না বলেছেন।  এছাড়া গত রাতে একাত্তর টিভিতে লাইভ শো’তে টেলিকনফারেন্সে যোগ দেন অপু বিশ্বাস ও ফোনে শাকিব খান। সেখানেও তাদের মাঝে বিরোধ প্রকট হয়ে ওঠে।

এদিকে যে অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলিকে নিয়ে এ বিতর্কের শুরু হয়, তিনি ফেসবুকে আজ ফেসবুকে এ নিয়ে তার নিজের বক্তব্য দিয়েছেন। বাংলাহাব পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো। মূল স্ট্যটাস এখানে

“ব্যাপারটি কি emotional নাকি professional ??
কোনটা ?
হুমম একটু ভেবে বললে ভালো (যদি সময় হয় কারন সবাই এখন ব্যস্ত থাকেন )

জানি , আপনারা এখন অনেকেই অনেক কিছু ভাবছেন । আমাদের দেশে মাঝেমাঝে কিছু কিছু issue সবার সামনে এসে দাঁড়ায় যখন অধিকাংশ ( সবাই না ) মানুষ হুমড়ি খেয়ে এক তরফা judgement করতে শুরু করে । আর এদের মধ্যে যারা একটু ভিন্নভাবে ভাবতে চায় তাদের যে কত কথা শুনতে হয় তা নাহয় নাই বললাম । একদম recent issue নিয়ে যদি কথা হয় তাহলে আমার মন্তব্য না করাটাই শ্রেয় । কারন এটি সম্পুর্ণ যার যার ব্যক্তিগত ব্যাপার , আর আমি স্বভাবতই নিজের মত থাকতে পছন্দ করি কিন্ত যখন সেখানে আমার কিছু issues মানুষ নিয়ে আসে তখন তো সেখানে স্বাভাবিকভাবে অনেকেই জানতে চাইছে এবং অনেক phone calls পাচ্ছি এসব নিয়ে যে আমি কিভাবে দেখছি এসব !

By the way আমি প্রথমেই একটা জিনিস জানতে চাই গতকাল কেন অপু বিশ্বাস এতো দিনের আড়াল ভেঙে সরাসরি channel এ গিয়ে এসব কথা বললেন ?
কই এতোদিন তো যাননি , কারো সামনে আসতে চাননি.. কেনো ?
কই সাংবাদিক ভাইরা তো এতো চেষ্টা করেও সামনে আনতে পারলেন না, মুখ খোলাতে পারলেন না, বরং আপনারা নাকি যখন জিজ্ঞেস করেছেন তখন নাকি নানান কথা বলেছে । তার ভাষ্যমতে, ২০০৮ সাল থেকে সে বিবাহিত তাহলে এতোদিন কেনো মর্যাদা চায়নি? শাকিব নাহয় লুকিয়েছে , সে লুকায়নি ? কেনো career এর জন্য ?
একজন wife er কাছে career এতোই বড়?
Career নিয়ে ভাবা ঠিক আছে but নিজের মর্যাদা আদায় এর আগে কি career ?
অপু বিশ্বাস আরো বলেছেন তার সাথে শাকিবের গত এক বছরের মত কথা হয়না, এটা কি কোন সম্পর্কের জন্য স্বাভাবিক ? তখনও তো স্বীকৃতি চাইতে সবার সামনে আসলো না । কেনো ?
সে আরো বললো তার delivery হয়েছে গত বছর September এ তাহলে তখন আসলো না স্বীকৃতির জন্য । কেনো ?
শাকিব নাহয় লুকিয়েছে, সে লুকায়নি ?
একজন মায়ের কাছে কি সন্তানের থেকে career বড় ?
কই গত পরশুদিন পর্যন্ত তো সে বাচ্চাটির স্বীকৃতি চাইলোনা !
এবার আসি কেনো আসলেন সামনে…
গতকাল যখন একটি পত্রিকায় news হল “রংবাজ ” ছবি নিয়ে, তখন তার নাকি মাথা খারাপ হয়ে গেলো আমার নাম দেখে ।
সে চায় না শাকিব বুবলী একসাথে কাজ করুক , সে শাকিবকে লোক মারফতে জানালো ( যেহেতু সেই বলেছে শাকিব আর তার নাকি কথা হয়না এক বছরের মত ) তাকে নিয়ে একটি ছবির news করাতে নাহয় আমাকে নিয়ে ছবির news off করাতে নাহলে এটার শেষ দেখে ছাড়বে সে ।
আজকে এখানে বুবলী না থেকে অন্য কেউ থাকতে পারতো যার সাথে শাকিবের জুটি গড়ে উঠেছে , অপু বিশ্বাস যেটা আগের অনেক নায়িকাদের ক্ষেত্রে করতে দেয়নি যা শাকিব নিজেই বলেছে…
কেনো রাজ্জাক sir শাবানা ম্যাডাম , রাজ্জাক sir ববিতা ম্যাডাম, রাজ্জাক sir কবরী ম্যাডাম জুটি ছিলেন না ?
রিয়াজ ভাই শাবনুর আপু, রিয়াজ ভাই পূর্নিমা আপু জুটি ছিলেন না ?
এমন তো অনেক উদাহরণ আছে , কিন্তু অপু বিশ্বাস তার বাইরে কোন জুটি established হোক এমনটি চায়নি বলেই কি তার মর্যাদা এতোদিন চাইলোনা আর সন্তানের স্বীকৃতি এতোদিন চাইলো না ।
তাহলে কি ! সে exercise করে নাকি ফিট হয়ে এসে আবার শাকিবের সাথে movie করতো । তাহলে তার মর্যাদা আদায়ের কথা নাহয় বাদ দিলাম , তার বাচ্চাটির স্বীকৃতি কোথায় যেতো ?
এরকম চাপাই থাকতো ! আজকে এই movie করা নিয়েই তো এতো কিছু, তাকে নিয়ে movie declaration আসলে কি সে বাচ্চার স্বীকৃতি চাইতো ?
লুকিয়ে রাখতো না ?
ধরলাম শাকিব না করেছে বলতে কিন্ত মা হয়ে সে কি করলো ?
এখন movie নিয়ে problem হল বলে সবার সামনে এসে সব বলছে ?

সে সব জায়গায় বেশ কিছুদিন ধরে বলে আসছে তার ছবি করেছি আমি ।
তাই আমি হতে পেরেছি ।
আরে বাবা, পৃথিবীর অনেক দেশেই তো অনেকের replacement এ অনেকে movie করছে বলিউড superstar থেকে শুরু করে ঢালিউড পর্যন্ত , এমন কি অপু বিশ্বাস নিজেও অন্য অনেকের replacement এ movie করেছে ।
তাহলে এখানে এসব অযৌক্তিক কথা বলার কি মানে ?
একজন মানুষকে তারকা বানায় তার দর্শকরা, তার ভক্তরা । যার জন্য আমি আমার দর্শক এবং আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ এতো অল্প সময়ে আমাকে এতো ভালোবাসা দেবার জন্য। আর আজকে আমি বসগিরি দিয়ে entry না করলে ” প্রিয়া রে” ছবি দিয়ে আসতাম কারন সব প্রস্তুতি সেভাবেই নেয়া হয়েছিল । যেটা ওই ছবির director, producer থেকে শুরু করে অনেকেই জানেন । ” প্রিয়া রে ” তো অন্য কারো movie ছিল না, তখন সে কি বলতো ?
যাই হোক , যে কেউ viewer হিসেবে যে কোন মন্তব্য করতে পারেন সহজে কিন্তু একমাত্র তাঁরাই ভালো বলতে পারেন সবকিছু যখন যারা যেসব situation এর মধ্য দিয়ে যান । আর আমাকে নিয়ে কেউ যখন সারাক্ষন কথা বলে তখন I have right to clear something n I just tried to do that….
আর হ্যাঁ সহশিল্পীদের সবার সাথে সবার ভালো understanding থাকে যেটা আমার সাথে শাকিবের আছে এবং থাকবে ।
তাকে অনেক শ্রদ্ধা করি যেটা একদিনে তৈরি হয়না যে একদিনে কমে যাবে ।
“Because Shakib Khan is our pride and always will be”

কমেন্ট করুন

What's Your Reaction?

hate hate
2
hate
confused confused
1
confused
fail fail
0
fail
fun fun
0
fun
geeky geeky
0
geeky
love love
0
love
lol lol
0
lol
omg omg
0
omg
win win
0
win
টিম বাংলাহাব
এবার পু্রো পৃথিবী বাংলায়- এ উদ্দেশ্যকে সামনে রেখে বাংলাহাব.নেট এর যাত্রা শুরু হয়েছে। বিশ্বের বিভিন্ন প্রান্তের ভিন্ন স্বাদের সব তথ্যকে বাংলায় পাঠক-পাঠিকাদের সামনে তুলে ধরাই আমাদের উদ্দেশ্য।

লগইন করুন

আপনার একাউন্টে প্রবেশ করুন।

Don't have an account?
সাইন আপ করুন

পাসওয়ার্ড রিসেট করুন!

পাসওয়ার্ড রিসেট করুন!

সাইন আপ করুন

আমাদের পরিবারের সদস্য হোন।

Choose A Format
Personality quiz
Series of questions that intends to reveal something about the personality
Trivia quiz
Series of questions with right and wrong answers that intends to check knowledge
Poll
Voting to make decisions or determine opinions
Story
Formatted Text with Embeds and Visuals
List
The Classic Internet Listicles
Meme
Upload your own images to make custom memes
Video
Youtube, Vimeo or Vine Embeds
Audio
Soundcloud or Mixcloud Embeds
Image
Photo or GIF
Gif
GIF format