এবার পুরো পৃথিবী বাংলায়

Psychic Powers- মানুষের কি থাকতে পারে অতিমানবীয় ক্ষমতা? (দ্বিতীয় পর্ব)

22

- Advertisement -

সুপার হিউম্যান বা সুপার হিউম্যানদের যে সকল আধ্যাত্মিক শক্তি বা অতিপ্রাকৃত শক্তিতে বিশ্বাস করেন? আচ্ছা বিশ্বাস না করলেও চলবে। আমি বিশ্বাস করি আর তাদের এই অতিপ্রাকৃত শক্তি নিয়ে যৎসামান্য পড়ালেখাও করেছি। আর আমার এই জানা থেকেই অতিপ্রাকৃত শক্তির একটি লিস্ট তৈরি করেছি যেটা নিয়ে কিছু লেখার ইচ্ছা ছিল অনেক আগে থেকেই। কিন্তু সময় না মেলাতে পেরে আর লেখা হয়নি। কিন্তু পরে সাহস করে শুরু করে দিই বাংলাহাবে লিখা! আর এটা সেই সিরিজের দ্বিতীয় পর্ব!

যারা প্রথম পর্ব এখনো পড়েন নি তারা এখান থেকে পড়ে নিতে পারেন » Psychic Powers- মানুষের কি থাকতে পারে অতিমানবীয় ক্ষমতা? (প্রথম পর্ব)

আচ্ছা সাইকিক পাওয়ার কি সবার মাঝে থাকে?? নাকি এটা ইশ্বর প্রদত্ত?? যদি সাইকিক পাওয়ার সবারই থাকে তবে আমার কি ক্ষমতা সেটা বুঝবো
কিভাবে?? চলুন জেনে নিই এগুলোর উত্তর!

সাইকিক পাওয়ার গুলো মূলত God Gifted হয়ে থাকে এবং কারণ ইশ্বর হচ্ছেন সকল ধরণের বায়ো ইলেক্ট্রিসিটি এর মূল এবং প্রাণশক্তির আধার।ইশ্বর হচ্ছেন আমাদের অনূভুতির কন্ট্রোলার। তাই ইশ্বর যদি আমাদের এই ক্ষমতা দিয়ে থাকেন তবে আমরা একটা নির্দিষ্ট সময় পরে তা টের পাবো
অর্থাৎ ক্ষমতা গুলো নিজে নিজেই ধরা দেবে। একটা উদাহরণ দিলেই বুঝবেন আশা করি। Nina Kulagina নাম্নী একজন গৃহিণী স্বামীর সাথে এক দুপুরে ঝগড়ার পরে রান্নাঘরে টিনের আসবাবপত্রের দিকে তাকিয়ে ছিলেন একমনে। যখনই উনি উনার চোখ সরালেন তখনি সেগুলো মাটিতে পড়ে গেল। এবং উনি জিনিসটা পাত্তা না দিলেও কিছুদিন পর উনি কাঁটাচামচ দূর থেকে হাত বাড়িয়ে নেয়ার চেষ্টা করছিলেন এবং সেগুলো যথেষ্ট দূরে থাকা সত্ত্বেও উনার হাতে চলে আসে। তারপর উনি লক্ষ্য করেন যে উনি নিজের ইচ্ছার সাহায্যে যেকোনো মেটালিক জিনিস কন্ট্রোল করতে পারেন। ইউটিউব এ উনার কিছু ভিডিও ছিল। পোস্টটির সাথে আপনাদের ভিডিও এর লিংক দিতে পারলে খুশি হতাম কিন্তু সময় সংকটে থাকার কারণে দিতে পারলাম না বলে দুঃখিত। দেখার ইচ্ছে হলে দেখে নেবেন।
যাকগে,  তো বুঝতেই পারছেন যে এই ধরনের ক্ষমতা গুলো ইশ্বর প্রদত্ত অর্থাৎ আপনার কোনো ধরনের জোর করতে হবে না। উপযুক্ত সময়ে নিজেই টের পাবেন।

মন খারাপ করার কিছু নেই! আপনি ভাবছেন যে তাহলে কি আমার এই ধরনের ক্ষমতা নেই!! উঁহু! আগেও বলেছি যে এই ক্ষমতা গুলো আপনি অর্জন ও করতে পারবেন। কিন্তু অর্জনের জন্যে তিনটি ভিত্তি আছে। যেগুলো মানতে হবে। (গত পর্বে ভিত্তি গুলো দেয়া আছে! কষ্ট করে দেখে নিবেন)
কে না চায় একটু অসাধারণ হতে? সত্যি কথা কে না চায়??? হুম! আপনিও চান! চলুন তাহলে সামনে এগুতে থাকি!
সাইকিক পাওয়ার গুলো অর্জনের জন্যে আপনার কিছু লক্ষন থাকবে। এবং এই লক্ষন গুলো দেখে বলা যাবে যে আপনি কত সহজে এই ক্ষমতা গুলো আয়ত্ত করতে পারবেন। এই লক্ষন গুলো যদি কারো মাঝে না থাকে তবে তার আয়ত্ত করতে আনুপাতিক হারে বেশি এমনকি জীবনের শেষ সময় পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে! আসুন দেখি লক্ষন গুলো আপনার মাঝে আছে কি না!!!

প্রথম লক্ষণঃ  প্রায়শই ভবিষ্যৎ বুঝতে পারেন! কেউ দরজায় নাড়া দেবার আগে কিংবা কারো ফোন ধরার আগেই বুঝে ফেলেন! জ্বি, আপনি সাইকিক!
দ্বিতীয় লক্ষণঃ  জীবনে কখনো জ্বীন/প্রেতাত্মা এসব দেখেছেন কিংবা এই ধরনের Entity’s নামানোর চেষ্টা করেছেন এবং সফল ও হয়েছেন! জ্বি, আপনি নিজেও জানেন না যে আপনার সাইকিক ক্ষমতা আছে। এসব সবার দ্বারা হয় না! (আনফরচুনেটলি আমি এই ক্যাটাগরিতে পড়ি!)
তৃতীয় লক্ষণঃ  সবাই তো স্বপ্ন দেখে। কিন্তু আপনি স্বপ্নের থেকেও স্পষ্ট কোনো কিছু দেখতে পান। অনেকেই জিনিসটা বোঝেন না এবং তাদের কাছে
এটা স্বাভাবিক মনে হয় যেটার নাম ভিশন। সপ্নের থেকেও স্পষ্ট এবং রঙিন। জ্বি, আপনি সাইকিক।
চতুর্থ লক্ষণঃ  মাঝে মাঝেই কোনো কারণ ছাড়া অদ্ভুত কিছু দেখে ফেলেন, সন্দেহ করেন কিংবা অদ্ভুত কোনো ঘ্রাণ পেয়ে থাকেন। আপনি সাইকিক।
পঞ্চম লক্ষণঃ  মাঝে মাঝেই কোনো স্পর্শ ছাড়াই কোনো কিছু নড়তে দেখেন। হঠাৎ মনে হয় আপনার হাতে কোনো ধরনের শক্তি কাজ করছে। ইলেক্ট্রনীয়, রঙিন শক্তি! আপনি সাইকিক।
ষষ্ঠ লক্ষণঃ  আপনি মাঝে মাঝেই বাতাসে এমন কিছু উড়তে দেখেন যার কোনো অস্তিত্ব থাকা সম্ভব নয়। কিংবা থাকলেও তা অণুবীক্ষণিক। এবং এদের বিভিন্ন রঙেও দেখেন। জ্বি, আপনি সাইকিক।
সপ্তম লক্ষণঃ  আপনি কোনো মানুষের দিকে তাকিয়ে বা তাদের স্পর্শ করেই তাদের সম্পর্কে ধারনা নিতে
পারেন। আপনি সাইকিক।
অষ্টম লক্ষনঃ  আপনার আশে পাশে কেউ আসলে তারা খুব কষ্ট পায় কিংবা তাদের খুব আনন্দ হয়। আপনার
স্পর্শে কিংবা আপনার ছায়াতে আসলেই। জ্বি, আপনি সাইকিক।
নবম লক্ষণঃ  আপনার শরীরে ক্ষত খুব দ্রূত কমে যায়। আপনার শরীরের এই হিলিং ক্ষমতা সাধারনের
থেকে বেশি। জ্বি, আপনি সাইকিক।
দশম লক্ষণঃ আপনি একই সাথে দু-দুটো জায়গার ধারণা বুঝতে পারেন। আপনার মনে হয় যে আপনি এখানে
থাকলেও হয়তো ওই জায়গা তে কখনো একই দিনে উপস্থিত ছিলেন। জ্বি, আপনি সাইকিক।

- Advertisement -

উপরোক্ত লক্ষণ আপনার মাঝে থাকা মানে আপনি একজন সাইকিক অর্থাৎ আপনার প্যারাসাইকোলজিক্যাল ক্ষমতা আছে! কিন্তু আপনার সাইকিক ক্ষমতা গুলো যে কোনো কারনেই হোক লুপ্ত হয়ে যাচ্ছে কিংবা সুপ্ত হয়ে আছে। এগুলো জাগানোর জন্যে আপনার ওই তিনটি ভিত্তি মেনে কাজ করে যেতে
হবে। যদি পারেন! আশা করা যায় শীঘ্রই আপনার ক্ষমতা গুলোর বহিঃপ্রকাশ ঘটবে।

আর যাদের উক্ত লক্ষন গুলোর একটাও প্রকাশ পায় নি তাদের কষ্ট না করাটাই ভালো কিন্তু কষ্টে কেষ্ট ও মেলে এবং বিশ্বাসে আপনি চোখের ইশারায়
পাহার ও ঠেলে নিতে পারবেন। তাই মূল কথা হচ্ছে “বিশ্বাস“।

আজ এখানেই ক্ষান্ত দিই! নাকি?

অনেক দিন হয়ে গেছে এইসব নিয়ে কাজ করার, এইসব নিয়ে গবেষণা করার! সেই দশম শ্রেণী থেকে!

সে যাই হোক! আমি আমার তৈরী করা সাইকিক ক্ষমতাগুলোর লিস্ট নিয়ে খুব শীঘ্রই আসছি পরের পর্বেই!

এই সিরিজ কিছুটা লম্বা কারণ হাস্যকর হলেও সত্যি এসব ক্ষমতার লিস্টটা একটু বড়ই! আর তাই মোটামোটি ২০ টার মতো পর্ব হতে পারে!

সে পর্যন্ত ভালো থাকবেন ভালো রাখবেন!

মন্তব্য
লোডিং...
Translate »