এবার পুরো পৃথিবী বাংলায়

৬ বলিউড থ্রিলার মুভি- দেখতে পারেন আজই

0 435

- Advertisement -

byomkesh_0_0_0_0বলিউড বলতেই আমরা বুঝি নাচ, গান, একশনে ভরপুর চটকদার সব মুভি। কিন্তু এর বাইরেও রয়েছে আরেক ঘরানার, ভিন্ন স্বাদের কিছু মুভি। আজকের তালিকায় থাকছে সাম্প্রতিক সময়ে মুক্তি প্রাপ্ত বলিউডের ৭ থ্রিলার মুভির তালিকা। মিলিয়ে দেখুন তো কোনটা মিস করে যান নি তো!

১। ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের অমর সৃষ্টি অবলম্বনে এ মুভিতে মূল চরিত্রে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত। আরো আছেন আনন্দ তিওয়ারি  ও স্বস্তিকা মুখার্জী। অজিত (আনন্দ) এর বাবা, যিনি একজন কেমিস্ট ২ মাস ধরে নিখোঁজ। অজিত ব্যোমকেশকে অনুরোধ করে তিনি যেন কেসটি হাতে নেন। এরপরই বের হয়ে আসে এই কেস ও তার সাথে জড়িয়ে থাকা আফিম ব্যবসার ঘটনা। দেখার মতো মুভি!

২। মনোরমা সিক্স ফিট আন্ডার

220px-Manorama_six_feet_under_poster

অভয় দেওল, গুল পানাগ ও রাইমা সেন অভিনীত এ মুভিটি পরিচালনা করেন নাভদীপ সিং। মুভিটি হলিউডের মিস্ট্রি থ্রিলার মুভি রোমান পোলনস্কি পরিচালিত “চায়না টাউন” (১৯৭৪) এর উপর ভিত্তি করে নির্মিত। মুভির মূল চরিত্র শখের গোয়েন্দা, যিনি রাজস্থানে থাকেন। হুট করেই তিনি নিজেকে আবিষ্কার করেন জটিল এক মার্ডার কেসের মাঝে। কি হয় এরপর…?

৩। দ্য স্টোনম্যান মার্ডারস

- Advertisement -

The_Stoneman_Murders_posterমুভিটি ১৯৮০ সালের দিকে ঘটা একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত। এতে অভিনয় করেন কে কে মেনন ও আরবাজ খান। মনীশ গুপ্ত প্রিচালিত এ মুভিটি সমালোচকদের প্রশংসাধন্য হয়, এর সাহসী গল্প ও অভিনয়ের জন্য।

৪। সময়- হোয়েন টাইম স্ট্রাইকস



Samay_when_time_strikesএকশন থ্রিলার ধর্মী এ মুভিতে অভিনয় করেন সুস্মিতা সেন, জ্যাকি শ্রফ, সুশান্ত সিং প্রমুখ। ছবির মূল কাহিনী একজন সিরিয়াল কিলারকে নিয়ে যার প্রতিটি খুনের পেছনেই একটি নির্দিষ্ট কারণ ছিল। আর কারণটা ছিল, সমাজের সিস্টেম বদলে ফেলার মিশন। মুভিটি পরিচালনা করেন ববি গ্রেয়াল।

৫। রহস্য


Rahasya_poster

২০১৫ তে মুক্তিপ্রাপ্ত এ মুভিটি সে বছরের সবচেয়ে বিতর্কিত মুভি ছিল। এর মূল কাহিনী ছিল আলোচিত আরুশি মার্ডার কেস নিয়ে। এ মুভির পরিচালক মনীশ গুপ্ত এবং অভিনয় করেছেন কে কে মেনন, আশিস বিদ্যার্থী, টিশকা চোপরা, মিতা ভাসিস্ত, আশ্বিনী কালেস্কার প্রমুখ। ছবির মূল চরিত্র আয়েশা মহাজন চরিত্রে অভিনয় করেন স্বাক্ষী সেম। পুরো মুভিতে উঠে আসে কিভাবে সিবিআই তদন্তের কারণে একটি হত্যাকান্ডের কেস মোড় নেয় ডাবল মার্ডার কেইসে।

৬। তালাশ- দ্য এন্সার লাইস উইদিন

Talaash_posterআমির খান অভিনীত ও রিমা কাগতি পরিচালিত “তালাশ- দ্য এন্সার লাইস উইদিন” একটি সাইকোথ্রিলার মুভি। এই মুভিতে দেখানো হয়, কিভাবে একটি গাড়ি দুর্ঘটনা একজন অভিনেতার জীবনের এক রহস্য উন্মোচন করে, যে ঘটনাটি ঘটেছিল ৩ বছর আগে। যার সাথে জড়িয়ে আছে ৩ বন্ধু এবং ১ জন কল গার্ল। আমির খান এখানে ইন্সপেক্টর সুজন শেখাওয়াতের চরিত্রে অভিনয় করেন, যিনি এই রহস্য ভেদ করেন।

 

মন্তব্য
লোডিং...